শিরোনাম
রায়গঞ্জে ভোট যুদ্ধে এগিয়ে চেয়ারম্যান প্রার্থী ইমন তালুকদার কাজিপুর গোয়ালবাথান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-কর্মচারী নিয়োগে দুর্নীতি উল্লাপাড়ায় আনারস চাষে সফলতার সম্ভাবনা রায়গঞ্জে এস.কে.বি ভাটা মালিক কর্তৃক ভূমি লিজ দাতাকে প্রাণনাশের হুমকি ধুনটে দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও টিউবয়েল বিতরণ কাজিপুরে হেরোইনসহ মাদক সম্রাট ‘বাদশা’ গ্রেফতার সিরাজগঞ্জের বাগবাটিতে হামলার ঘটনায় জড়িত নয়ন কুমার আটক সিরাজগঞ্জে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫ তম জন্মোৎসব পালন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা শেরপুরে ট্রাক ও ট্রলি মুখোমুখি সংঘর্ষ নিহত এক সিরাজগঞ্জে জাহান আরা উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

সিরাজগঞ্জে তীব্র গরম উপেক্ষা করে দ্বারে দ্বারে প্রার্থীরা

রিপোর্টারের নাম / ৫২ Time View
হালনাগাদ : বুধবার, ১ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:
আগামী (০৮ মে) জেলার তিনটি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে প্রথম ধাপে সিরাজগঞ্জ সদর কাজিপুর ও বেলকুচি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

সিরাজগঞ্জ সদর উপজেলায় প্রার্থী প্রচারণায় মেতেছেন। প্রতীক পেয়েই আনুষ্ঠানিক ভাবে প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন তারা। তীব্র গরম উপেক্ষা করে তারা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।

রিটার্নিং কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জ সদর উপজেলায় পাঁচ চেয়ারম্যান প্রার্থী, চার ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং তিন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুধবার (১লা মে) দিনভর সিরাজগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী এসএম নাছিম রেজা নুর (মোটরসাইকেল), রাশেদ ইউসুফ (দোয়াত-কলম), এসএম আহসান হাবীব (ঘোড়া), মোহাম্মদ রিয়াজ উদ্দিন (আনারস) ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মো: জামাত আলী মুন্সী (চশমা) মো: জেহাদ আল ইসলাম (উড়োজাহাজ)।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মোছা: আফরীন খাতুন (প্রজাপতি), মোছা: নরুন নাহার (বৈদ্যুতিক পাখা) প্রতীকের প্রচারণায় নেমেছেন।

চেয়ারম্যান প্রার্থী রাশেদ ইউসুফ জুয়েল বলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা উন্নয়ন ও অগ্রগতিতে অনেক পিছিয়ে। এ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রুপদানে প্রার্থী হয়েছি। উন্নয়নে এলাকাবাসীকে সাথে নিয়ে কাজ করবো। সে লক্ষ্যে প্রচার-প্রচারণায় নেমেছি।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) জেহাদ আল ইসলাম জানান, রাজনৈতিক মাঠ থেকে এসেছি সাধারণ মানুষের পাশে থেকে সকল ধরনের উন্নয়নে নিজেকে উজার করে কাজ করার জন্য মাঠে কাজ করে যাচ্ছি।

এছাড়া কাজীপুর উপজেলায় প্রতিদ্বন্দ্বিতা করেছেন চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও মহিলা চেয়ারম্যান পদে ৩জন।

বেলকুচি উপজেলায় প্রতিদ্বন্দ্বিতা করেছেন চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন।

প্রার্থী ও সমর্থকরা আগুন ঝরানো রোদ, মাঠ থেকে ও গরমের ভাপ উঠছে সূর্যরশ্মি যেন শরীর পুরিয়ে দিচ্ছে। এতেও থেমে নেই। সমান তালে প্রচার-প্রচারণা ও ভোট প্রার্থনা করে যাচ্ছেন প্রার্থীরা।

ঝর্ণা আক্তার/ আজকের সিরাজগঞ্জ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর